সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া’র ব্যাচ ২১২ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া’র ব্যাচ ২১২ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া’র ব্যাচ ২১২ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া’র হলরুমে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের আয়োজনে এবং অংশগ্রহণে নবাগত ব্যাচ ২১২ এর শিক্ষার্থীদের এ নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভারপ্রাপ্ত উপাচার্য এবং মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক নিয়োগকৃত ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ফাহিমা খাতুন। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মকর্তগণ ও উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয় এবং নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মোস্তুফা জালাল এবং বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিষ্ট্রার খন্দকার এহসান হাবীব। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রোগ্রামের শিক্ষার্থী বনলতা আক্তার, ইংরেজি বিভাগ হতে জুয়েল রানা, সিএসই বিভাগ হতে ফারুক আহমেদ খোকন এবং সমাজবিজ্ঞান বিভাগ হতে মহিউদ্দীন মাহি তাদের শুভেচ্ছা বক্তব্য প্রদানের মাধ্যমে শিক্ষার্থীদেরকে স্বাগত জানান এবং নবাগত ব্যাচ ২১২ এর সিএসই বিভাগের শিক্ষার্থী সুলতান মাহমুদ ইকরাম নবীন শিক্ষার্থীদের পক্ষে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় সম্পর্কে তার অনুভূতি ব্যক্ত করেন।
ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ফাহিমা খাতুন নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,  ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া ( ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়) শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার মান নিশ্চিত করতে উন্নত প্রযুক্তি ব্যবহারে দক্ষতা এবং সেই সাথে শিক্ষার্থীদের ভাষাগত দক্ষতা বৃদ্ধি করতে সচেষ্ট থাকবে। সকল শিক্ষার্থীদের নিয়ে আজকের প্রতিযোগিতামূলক বিশ্বে  ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় আরও সামনে এগিয়ে যাবে বলে এই আশাবাদ ব্যক্ত করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com